Ads by Techtunes - tAds

ফোনে চার্জ থাকে না ? নিয়ে নিন সমাধান চার্জ থাকবে ২গুণ বেশি[আপডেট]

1 টিউমেন্টস 1,536 দেখা 1 প্রিয়

Greenify Donate  v3.3 build in 4pp-এই Mod version এ সব কিছু unlocked আছে,মানে আমাকে xposed ব্যবহার করা লাগবে না।paid version এটি।[আপডেট]

date:26-4-17

এন্ড্রয়েড ফোনের প্রধান সমস্যার হচ্ছে চার্জ না থাকা।একটু পর পর চার্জ দেওয়া সত্যি খুব বিরক্তিকর ব্যাপার।আর যে ব্যাটারি সেভার গুলা আছে তার বেশিরভাগ কাজ তো করে না উলটা আরো চার্জ খায়।কিন্তু আপনাদের জন্য এমন কার্যকর ব্যাটারি সেভার নিয়ে এসেছি যা আপনার ফোনের চার্জ ২গুন বাড়িয়ে দিবে এটা ১০০% পরিক্ষিত।

এইটা ব্যবহার করার জন্য রুট লাগে না তবে Greenify সম্পূর্ণ কাজ করার জন্য রুট লাগবে।সাধারণ ইউজার যারা আছেন তারা এই অ্যাপ ব্যবহার করেন খুব ভাল কাজ করবে সাথে রুট ইউজার দের ও খুব ভাল কাজ করবে।

App name:Greenify Donate version
size:3mb

আপনারা হয়ত অনেকেই অ্যাপ টি ব্যবহার করেছেন কি কাজের অ্যাপ নিশ্চয় জানেন।এটি latest+moded ভার্সন। আগে এই অ্যাপ টি শুধু রুট ইউজার দের জন্য ছিল কিছু এখন এটা সবাই ব্যবহার করতে পারবেন।আর xposed ও লাগবে না।খুব কার্যকর ব্যাটারি সেভার।এটি যে আপনার ব্যাটারির কার্যক্ষমতা বাড়াবে তা গ্যারান্টি।

আর হ্যাঁ আগের version আগে অবশ্যয় uninstall করে দিবেন না হলে install হবে না।

Greenify Download link:এখানে ক্লিক করুন

সাথে আপনাদের জন্য আরো একটি অসাধারণ ব্যাটারি সেভার নিয়ে এসেছি যেটি আন-রুট ইউজার দের জন্য খুব ভাল আর এটি কাজ করবে তা ১০০% নিশ্চিত থাকুন।কোন রুট লাগবে না।

App name:Hibernate manager pro(latest version)
size:1.6mb

Download link:এখানে ক্লিক করুন

N.B প্রথমে Free download তারপর ৩০সেকেন্ড অপেক্ষা করে creat download link তারপর click here to download এ ক্লিক করলে ডাউনলোড শুরু হয়ে যাবে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

প্রিয় আকাশ আলি,

আমি টেকটিউনস কমিউনিটি ম্যানেজার, শোয়াইব,

টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করতে চাচ্ছি। টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করার জন্য http://techtun.es/2obSQxE লিংকটিতে ক্লিক করে আপনার সাথে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য সাবমিট করে আমাদের সাহায্য করবেন আশা করছি।

ছদ্ম ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact পরিহার করে আপনার প্রকৃত/আসল ছবি, নাম, ইমেইল, ফোন, ঠিকানা ও সৌশল Contact দিন। যেহেতু টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করা হবে।

সাবমিট করার পর আমাদের এই ম্যাসেজের রিপ্লাই আপনার কাছ থেকে আশা করছি।

বিশেষ নোট: আপনি যদি পূর্বে আমাদের এই ম্যাসেজ পেয়ে ফর্মটি সাবমিট করে থাকেন তবে আর পুনরায় সাবমিট করার প্রয়োজন নেই। কিন্তু যদি আপনি এখনও আমাদের এই ফর্মটি পেয়ে সাবমিট করে না থাকেন তবে অবশ্যই এখনই সাবমিট করুন এবং সাবমিট করার পর অবশ্যই আমাদের এই ম্যাসেজের রিপ্লাই দিন।

ধন্যবাদ আপনাকে।

You must be logged in to post a Tumment.