Quantcast
Ads by Techtunes - tAds

ছোট গেমে বড় মজা [পর্ব-২৭] : মিকি আর ডোনাল্ডের সাথে ডিজনীর জাদুময় অভিযান ৩

0 টিউমেন্টস 250 দেখা প্রিয়
এটি 27 পর্বের ছোট গেমে বড় মজা চেইন টিউনের 27 তম পর্ব

আসসালামু আলাইকুম।

আজকের টিউনে থাকছে ডিজনীর জাদুময় অভিযান সিরিজের তৃতীয় এবং সর্বশেষ গেম, Disney's Magical Quest 3 Starring Mickey & Donald. মজার কথা হল, এই টিউন শুরু করার আগমুহুর্ত পর্যন্ত গেমটা কখনো খেলিনি। এখন আমাকে একই সাথে গুগল করতে হচ্ছে, উইকিপিডিয়া ঘাটতে হচ্ছে, খেলতে হচ্ছে এবং লিখতে হচ্ছে :p।

গেমটি সর্বপ্রথম ১৯৯৫ সালে সুপার ফেমিকন প্লাটফর্মে রিলিজ পায়। এরপর ২০০৩ থেকে ২০০৫ সালের মধ্যে এর গেমবয় এডভান্স ভার্সন জাপান, উত্তর আমেরিকা ও ইউরোপে রিলিজ হয়। আরো পরে গেমটির এসনেস (সুপার নিনটেন্ডু এন্টারটেইনমেন্ট সিস্টেম) ভার্সন খুব সম্ভবত নন অফিসিয়ালি রিলিজ হয়।


Magical Quest 3 Front Cover

কাহিনী

হুই, ডুই আর লুই, তাদের আঙ্কেল ডোনাল্ডকে অন্য রঙের পোশাক পড়ে বোকা  বানায়। ডোনাল্ড রেগে গেলে ওরা চিলকোঠায় গিয়ে পালায়। সেখানে তারা এক পুরনো বই দেখতে পাই যা হঠাৎ জাদুময় হয়ে উঠে। বই থেকে হঠাৎ আলো বের হয়ে তাদেরকে গল্পরাজ্য বা স্টোরিল্যান্ডে নিয়ে যায়। ডোনাল্ড ডাক আর মিকি চিলকোঠায় ওদের খুঁজতে গেলে বইটা চোখে পড়ে। সেখান থেকে গল্প রাজ্যের পরী বের হয়ে এসে ডোনাল্ড আর মিকিকে জানায় ভয়াবহ বিপদে আছে  ডোনাল্ডের ভাগ্নেরা। ভয়ানক পিট, [পর্ব-২৫ দ্রষ্টব্য] যে দুনিয়ার উপর রাজত্ব চালাতে চায়, সে আটকে রেখেছে ওদেরকে। সব শুনে স্টোরিল্যান্ডে প্রবেশ করল ডোনাল্ড আর মিকি। শুরু হল নতুন অভিযান।

গেমপ্লে

মোটামুটি আগের মতই। তবে বেশ কিছু পরিবর্তন আছে। গ্রাফিক্স আর গল্পের পরিবর্তন তো আছেই। এখানে মিকি আর ডোনাল্ডের হয়ে খেলা যাবে। এবং চরিত্র অনুযায়ী গেমেও কিছু পরিবর্তন আসবে। তাছাড়া যোগ হয়েছে গোপন দরজা। যার মাধ্যমে বোনাস রুম খুঁজে পেতে পারেন।

এক নজরে

  • ডেভেলোপার: ক্যাপকম, ক্লেইন কম্পিউটার, এন্টারটেইনমেন্ট
  • পাবলিশার: ক্যাপকম
  • প্লাটফর্ম: সুপার ফেমিকন, গেমবয় এডভান্স, এসনেস(আনঅফিসিয়াল)
  • ধরণ: প্লাটফর্মার
  • প্রথম প্রকাশের তারিখ: ১৯৯৫

স্ক্রিনশট (গুগল হতে প্রাপ্ত)

অনলাইনে খেলুন (পিসি)

গেমটি অনলাইনে খেলুন এখানে গিয়ে। লাফ দিন X  এবং কোন কিছু ধরুন বা নিক্ষেপ করুন S কি দিয়ে।

আবেদনপত্র

বরাবর

সম্মানিত ভিজিটর,

টেকটিউনস

 

বিষয়: টিউমেন্টের জন্য আবেদন।

 

জনাব,

সবিনয় নিবেদন এই যে, টেকটিউনসের সাথে আছি দীর্ঘ ৫ বছর। এর মধ্যে সম্ভবত দেড়শো অধিক টিউন করেছি এবং এই আইডি থেকে এটা ৯৯ তম টিউন। একটা টিউন লেখা খুব সহজ নয়। তবুও লিখি। এর বিনিময়ে কিছু টিউমেন্টও যদি না পাই, তবে টিউন লেখার আগ্রহ আর থাকে না।

অতএব,

আপনার কাছে আকুল আবেদন এই যে, ১০ সেকেন্ড সময় নিয়ে টেকটিউনসে লগ ইন করে, ২০ সেকেন্ড ভেবে, ৩০ সেকেন্ড সময় নিয়ে একটি টিউমেন্টের মাধ্যমে টিউন সম্পর্কে টিউমেন্ট করবেন।

বিনীত,

টেকটিউনসের টিউনার,

তাহমিদ হাসান মুত্তাকী।

আল্লাহ হাফেজ।

সৌজন্যে: গ্রিন রেঞ্জারস+

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.