Quantcast
Ads by Techtunes - tAds
Angry Birds

টিনেজারদের খেলা টপ ৫ মোবাইল গেমস

0 টিউমেন্টস 421 দেখা প্রিয়

হাই বন্ধুরা, সবাই কেমন আছো, নিশ্চয়ই ভাল? আজকে আমি সকাল বেলা ঘুম থেকে উঠে আমার ৭ বছর এর ভাগ্নি আমাকে গেমস নামিয়ে দিতে বলছে আমার ট্যাবলেটে খেলবে। তখন মনে হল আচ্ছা টিনএজারা কি ধরনের গেমস পছন্দ করে, গুগল প্লে স্টোরের ঘাটাঘাটির ফলাফল আপনাদের সামনে উপস্থাপন করছি।

5. Fruit Ninja

Fruit Ninja
আসলে এই গেম নিয়ে বলার কিছু নাই। এই গেমে আপনাকে ফলকে কেটে খণ্ড করতে হবে, সাবধান বোমা খণ্ড করলে খবর আছে। বাকিটা জানতে প্লে স্টোর থেকে ডাউনলোড করে খেলতে শুরু করেন। এটি একটি ফ্রী গেম, প্লে স্টোর থেকে ডাউনলোড হয়েছে ৪৮৬৭৮০৫ বার ও রিভিউ রেটিং ৪.৩/৫।

4. Cut the rope 2

Cut the rope 2
আপনি যদি এখনও Cut the rope 2 গেম খেলা না হয়, তবে জেনে রাখুন Cut the rope 2 একটি পদার্থবিজ্ঞান উপর ভিত্তি করে খেলা। যেখানে আপনি খাবার দাবার সঙ্গতই লড়াইয়ে জড়াবেন. বাকিটা জানতে প্লে স্টোর থেকে ডাউনলোড করে খেলতে শুরু করেন। এটি একটি ফ্রী গেম, প্লে স্টোর থেকে ডাউনলোড হয়েছে ২০৬৪৯৩৪ বার ও রিভিউ রেটিং ৪.৩/৫।

3. Pet Rescue Saga

Pet Rescue Saga
আমরা সবাই পোষা প্রাণী পছন্দ করি। এই গেমটি আপনার পোষা প্রাণীকে নিয়ে। আপনার পোষা প্রাণীকে বাঁচানোর জন্য আপনি সংগ্রাম করবেন এই গেমে। এক দল ছিনতাইকারী আপনার পোষা প্রাণীকে নিয়ে যাবে আপনি সেভ করে নিয়ে আসবেন।বাকিটা জানতে প্লে স্টোর থেকে ডাউনলোড করে খেলতে শুরু করেন। এটি একটি ফ্রী গেম, প্লে স্টোর থেকে ডাউনলোড হয়েছে ৩০০৭০২৭ বার ও রিভিউ রেটিং ৪.৩/৫।

2. Candy crush soda saga

Candy crush soda saga
যারা ভাবছেন যে এটা কি ধরনের গেম তাদের জন্য খালি বলছি এটা চকলেট নিয়ে একটা গেম. ভাবছেন নিশ্চয়ই Candy crush এর কথা জি ভাই আপনি ঠিক ধরেছেন Candy crush এর আপডেট ভার্সন হচ্ছে Candy crush soda saga। আর কোন হিন্টস দিবনা। বাকিটা জানতে প্লে স্টোর থেকে ডাউনলোড করে খেলতে শুরু করেন। এটি একটি ফ্রী গেম, প্লে স্টোর থেকে ডাউনলোড হয়েছে ৫৫৯২৯৬৯ বার ও রিভিউ রেটিং ৪.৩/৫।

1. Angry Birds

Angry Birds
কিছু বলবো না আমার ভাগ্নি ডাউনলোড করে দিবার পর খেলতে খেলতে আমার ট্যাবলেট এর চার্জ এর বার টা বাজাইয়া দিচ্ছে যেই গেম সেই গেম এর নাম হচ্ছে Angry Birds সাবধান হন। এটা এমন গেম একবার ডাউনলোড করা হলে বাচ্চাদের চোখে পরলে চার্জ এর বার টা বেজে যাবে। আসুন এবার এই জনপ্রিয় গেমস এর সম্পর্কে কিছু জানি।

খারাপ কিছু শুকর সবুজ শুকরের ডিম চুরি করে নিয়ে যায়। সেই ডিম চুরিরই প্রতিশোধ নিতে আপনি একটা বিশ্ব যুদ্ধে নামবেন। বাকিটা জানতে প্লে স্টোর থেকে ডাউনলোড করে খেলতে শুরু করেন. এটি একটি ফ্রী গেম, প্লে স্টোর থেকে ডাউনলোড হয়েছে ৫৩১৭১৫৬ বার ও রিভিউ রেটিং ৪.৪/৫।

বি.দ্র. বুদ্ধি বিকাশ এর জন্য গেমস খেলতে দেয়া যেতে পারে কিন্তু মাত্রাতিরিক্ত গেমস খেললে বুদ্ধি লোপ পেতে পারেন. আর গেমস খেলা থেকে মোবাইল আসক্তি চলে আসতে পারে।

বন্ধুরা দেখলে তো যে টিনএজারা কি ধরনের গেমস খেলতে পছন্দ করে। আজ কে যাচ্ছি সামনে তোমাদের সাথে হাজির হব নিউ কোন জীবনের মজার অভিজ্ঞতা নিয়ে। বিদায় বন্ধুরা।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.