Quantcast
Ads by Techtunes - tAds

পূজোয় কমদামে লেটেস্ট পাঞ্জাবির আনকমন কালেকশন!

0 টিউমেন্টস 67 দেখা প্রিয়

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

বাতাসে পূজোর গন্ধ। যতদূর চোখ যায়, কেবল কাশফুল আর কাশফুল। দিনের দিগন্তজোড়া চনমনে রোদ, আকাশজুড়ে পেঁজা তুলার সাদা মেঘের মানচিত্র, মাঝে মধ্যে বৃষ্টির তোড়জোড় এই হলো শরৎকাল। শরৎকালে প্রকৃতির এই অপরূপ মোহনীয় রূপের সঙ্গে বাতাসে এখন ভেসে বেড়াচ্ছে শারদীয় দুর্গোৎসবের আমেজ। কেমন হবে দুর্গোৎসবে ছেলেদের সাজপোশাক? চলুন দেখে নেই।

কিনতে ক্লিক করুন।
কিনতে ক্লিক করুন।

চারদিকে চলছে এখন পুজোর প্রস্তুতি। আর পুজোর প্রস্তুতির মধ্যে অন্যতম ছেলেদের সাজপোশাক। ছেলেদের পুজোর সাজে এখনে এগিয়ে রয়েছে বাহারি পাঞ্জাবি। সকালে ম-পে অঞ্জলি দিতে যাওয়ার সময় সুতি কাপড়ের পাঞ্জাবি-পাজামা কিংবা ট্রাউজার, ফতুয়া পরতে পারেন। অষ্টমী জাঁকজমকপূর্ণ হয়। তাই অষ্টমীর রাতের অনুষ্ঠানে তসর, বলাকা সিল্ক, অ্যান্ডি সিল্ক, অ্যান্ডি সুতি পাঞ্জাবি মানাবে বেশ।

কিনতে ক্লিক করুন।
কিনতে ক্লিক করুন।

আবার পুজোর পাঁচ দিন পাঁচ রকম পোশাকেও সেজে উঠতে পারেন। এ ক্ষেত্রে ষষ্ঠী ও সপ্তমীতে সিম্পল ফতুয়া, জিন্স, শার্ট পরুন। অষ্টমী যেহেতু গর্জিয়াস তাই এ দিনটিতে পরতে পারেন পাজামা-পাঞ্জাবি, সঙ্গে ট্রেডিশনাল লুক আনতে গায়ে রাখতে পারেন উত্তরীয়। নবমীর রাতেও পাঞ্জাবি পরতে পারেন। তবে এদিনটিতে পাজামার বদলে ধুতি কিংবা প্যান্ট পরলে লুক চেঞ্জ হবে। দশমীতে রঙ খেলা হয়। এদিন সাদা-লাল পাঞ্জাবিতে বেশ জমকালো লাগবে। আর রাতের বেলা ফরমাল শার্ট-প্যান্ট, একরঙা পাঞ্জাবির সঙ্গে প্রিন্স কোট পরে বাজিমাত করতে পারেন। ধুতি পরার ইচ্ছা থাকে অনেকের কিন্তু ঝামেলার কারণে পরতে চান না। এ কারণে ফ্যাশন হাউসগুলো এখন এনেছে প্যান্ট ধুতি অর্থাৎ সেলাই করা ধুতি। এতে ধুতি বাঁধার ঝামেলা নেই। ধুতির সঙ্গে মিলিয়ে পরতে পারেন রাজকীয় মোটিফের পাঞ্জাবি।

কিনতে ক্লিক করুন।
কিনতে ক্লিক করুন।

ফ্যাশন হাউস ঘুরে দেখা যায়, পাঞ্জাবির গলায় এবার ব্যান্ড কলার, শার্টের কলার ছাড়াও সাদামাটা কাট বেশ চলছে। তরুণদের জন্য পকেটসহ পাঞ্জাবিতে কাঁধের ওপর জুড়ে দেওয়া হয়েছে বেল্ট। কোনো কোনো পাঞ্জাবির কনুই ও কাঁধে কাজ করা হয়েছে। সুতার কাজ ছাড়াও ভিন্ন কাপড়ের প্যাচওয়ার্ক, মেশিন এম্ব্রয়ডারি, ব্লক বেশ চলছে। রাতের অনুষ্ঠান উপযোগী খাদি সিল্ক, তসরের ওপর ভারী এম্ব্রয়ডারি পাঞ্জাবি নজর কাড়বে।

দাম কেমন?

কিনতে ক্লিক করুন।

সাধারণ নকশার অ্যান্ডি, সুতির লিলেন পাঞ্জাবি কিনতে পারবেন ৭০০ থেকে ১২০০ টাকায়, ভারী নকশার সুতি পাঞ্জাবি ১২০০ থেকে ২২০০ টাকা, তসর, সিল্কের এম্ব্রয়ডারি পাঞ্জাবি ২৫০০ থেকে ৮০০০ টাকা, সাধারণ অলিগড়ি ও চুড়িদার পাজামা ৩০০ থেকে ১০০০ টাকা, ধুতি ৪০০ থেকে ২০০০ টাকা, ধুতি সেট পাঞ্জাবি ২০০০ থেকে ৩৫০০ টাকা, ফতুয়া ৪০০ থেকে ৮০০ টাকা, শার্ট ৪০০ থেকে ১০০০ টাকা, টি-শার্ট ৪০০ থেকে ১৫০০ টাকা।

কোথায় থেকে কিনবেন?

কিনতে ক্লিক করুন।

ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এ ছাড়া পুরান ঢাকার ইসলামপুর, নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ সারাদেশের নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোতে এসব পাঞ্জাবি কিনতে পাবেন। তবে এবারে অফলাইন মার্কেট গুলোর চাইতে অনলাইনে পূজোর পোশাক বেশি বিক্রি হচ্ছে। আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন আপনার পছন্দের পাঞ্জাবিটি। অনলাইন শপ থেকে ভালো মানের পোশাক কিনতে আস্থা রাখতে পারেন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলের পূজোর পাঞ্চাবি কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

-
-
-

কৃতজ্ঞতা স্বীকার: আমাদের চারদিকে ঘটছে অনেক কিছু। আমাদের সবার মনেই আছে অনেক কথা নানা জিজ্ঞাসা নিজস্ব মতামত। অনেক কিছু আমরা জানতে চাই আবার জানাতেও চাই। নিজের চেনা জানার বাইরেও আছে আরেকটি জগত যারা হয়ত আমাদের মতই ভাবছে চিন্তা করছে। তোমাকে তোমার নিজের মত করে প্রকাশ করার একটি নতুন জায়গা - বেশতো ! চল ঘুরে আসি।

-
-
-

কেন আজকের ডিল ?

ঢাকার বাইরের ক্রেতাদের কথা বিবেচনা করে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস আজকের ডিল ডট কম দিচ্ছে ২-৫ দিনের মধ্যে ঢাকায় এবং ৪-৭ দিনের মধ্যে সারা দেশে পণ্য ডেলিভারী সুবিধা। এখন থেকে আপনার কাঙ্ক্ষিত পণ্যটি গ্রহণ করতে পারবেন আপনার নিকটস্থ এস,এ পরিবহনের শাখা অফিস থেকে কিংবা সুন্দরবন কুরিয়ার থেকে। এস,এ পরিবহন শাখা অফিসে মূল্য পরিশোধ করে গ্রহণ করুন আপনার কাঙ্ক্ষিত পণ্য।

ঘরে বসে অর্ডার দিন, পণ্য বুঝে মূল্য দিন !!

  • Cash on Delivery (Free for Maximum Deals) :ঘরে বসেই পেয়ে যাবেন আপনার ক্রয় করা পণ্যটি আর ক্যাশ পেমেন্ট করতে পারবেন ঘরে বসেই।
  • Lowest Price in Market :আজকের ডিলের মূল উদ্দশ্যই সুলভ মূল্য আর বাজারের মূল থেকেও কম দামে পণ্য আর সার্ভিস আপনাকে পৌঁছে দেওয়া।
  • Online Payment Facility :আপনি আপনার ডেবিড কার্ড, ক্রেডিট কার্ড, ভিসা, মাস্টার কার্ড এমন কী বিকাশ থেকে অনলাইনে পেমেন্ট করে ডিল ক্রয় করতে পারবেন।
  • Delivery within shortest period of time :আজকের ডিল টিম, যথা সম্ভব কম আর দ্রুত সময়ের মধ্যে আপনার কাছে পণ্য পৌঁছিয়ে দিবে।

24 ঘণ্টা 7 দিন এখন পণ্য কিনুন আজকের ডিল থেকেঃ

সপ্তাহে ৭ দিন এবং ২৪ ঘন্টা পণ্য কিনতে পারবেন আজকের ডিল থেকে। ২৪ ঘন্টা কাস্টোমার সাপোর্ট থাকছে সেই সাথেই। ছুটি কিংবা হরতাল এখন আর নো চিন্তা, কেনাকাটার জন্য সব সময় প্রস্তুত আজকের ডিল।

পরিশোধ নিয়ে দুশ্চিন্তার কোন কারন নেই ? আজকের ডিলে পাচ্ছেন সব ধরনের পেমেন্ট সুবিধা।

আজকের ডিল ডট কম ক্রেতাদের মূল্য পরিশোধ করার জন্য করেছে সবচেয়ে সহজ ও সুবিধাজনক পদ্ধতি। ক্রেতারা অনলাইনে ক্রেডিট কার্ডের সাহায্যে মূল্য পরিশোধ করতে পারবে। বিকাশ করে মূল্য পরিশোধ করতে পারবে। পণ্য বুঝে পাবার পর মূল্য পরিশোধ করতে পারবে। ই এম আই এর মাধ্যমেও পণ্য কিনতে পারবে। এছাড়াও সরাসরি আজকের ডিল ডট কম অফিস থেকে পণ্য সংগ্রহ করে মূল্য পরিশোধ করতে পারবে।

সরাসরি ফোনে অর্ডার করে পণ্য ক্রয় করতে পারেন আজকের ডিল থেকে

আজকের ডিল আপনাদের জন্য নিয়ে এল সরাসরি ফোনে অর্ডার করে পণ্য কেনার সুবিধা। সরাসরি ফোন করে এখন থেকে আপনি আপনার পছন্দের পণ্য  কিনতে পারবেন আজকের ডিল থেকে। আপনার অর্ডার করতে ডায়াল করুন এ ০৯৬১২ ০০৭ ০০৭  নাম্বারে।

আজকের ডিল কাস্টমার কেয়ার বিভাগঃ

আজকের ডিল ডট কমসুমনা গনি ট্রেড সেন্টারপ্লট নং - ০২লেভেল-০৫,পান্থপথকাওরান বাজারঢাকা-১২১৫।

এছাড়া যেকোন তথ্য জানার জন্য ফোন করতে পারেন এই নং এ ০১৮৩৩৩২৮৪৯৪০১৮৪৭০২৭৫১৩০১৭৫৫৫৮২৫৭০

নতুন নতুন অফার আর আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে চোখ রাখুন আজকের ডিল এর ফেসবুক পেজে।

https://www.facebook.com/ajkercrazydeal/

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যান পেজে এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

আমরা প্রতিনিয়ত আমাদের ফ্যানপেজ এ আমাদের অফারসমুহ আপলোড করি যেখানে আপনি সচ্ছন্দে আপনার মতামত জানাতে পারেন আমাদের সম্পর্কে।

আপনাদের সন্তুষ্টি, আমাদের অর্জন

আমাদের ১ লক্ষ+ রকমারি পণ্য থেকে বেছে নিতে পারেন আপনার প্রয়োজনীয় পণ্যটি। সারা দেশে ক্যাশ অন ডেলিভারী সহ পাচ্ছেন ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত ডেলিভারী। তাহলে আর দেরী কেন, অর্ডার দিন এখনি আর ঝটপট নিয়ে নিন ডেলিভারী!

 "দেশের সবচেয়ে বড় অনালাইন শপিং মল আজকের ডিল ডট কম এর সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ"

এটি একটি Sponsored টিউন। এই Sponsored টিউনটির নিবেদন করছে 'আজকের ডিল ডট কম'
'Sponsored টিউন by Techtunes tAds | টেকটিউনস এ বিজ্ঞাপন দিতে ক্লিক করুন এখানে

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.