Quantcast
Ads by Techtunes - tAds

টেকটিউনসে স্ট্যান্ডার্ড টিউনের পাশাপশি নতুন করে আসছে vUne (ভিউন) এবং aUne (এউন) ফিচার

16 টিউমেন্টস 949 দেখা প্রিয়

হ্যালো টেকটিউনারস,

কেমন আছেন সবাই ? আশা করি আপনারা সবাই ভালোই আছেন। টেকটিউনসের মত এ বিশাল টেকনোলজির প্ল্যাটফর্মে কি আর টেকটিউনারসরা খারাপ থাকতে পারে? আপনাদের ভালো থাকার মাঝে আপনাদেরকে আরেকটি সুখবর দেওয়ার জন্য হাজির হলাম আমরা। টেকটিউনসে স্ট্যান্ডার্ড টিউনের পাশাপাশি টিউনের নতুন ফ্লেভার যোগ করতে টেকটিউনসে আসছে vUne (ভিউন) এবং aUne (এউন)। এবার আপনি টেকটিউনসে এক্সপিরিয়ান্স করতে পারবেন টিউন করার নতুন ফ্লেভার।

ও আচ্ছা আপনাদেরকে তো vUne (ভিউন) এবং aUne (এউন) সম্পর্কে বলা হয়নি। নিচে আপনাদেরকে vUne (ভিউন) ও aUne (এউন) সম্পর্কে বিস্তারিতভাবে বলা হল:

vUne (ভিউন)

vUne (ভিউন) হচ্ছে টেকটিউনসের ভিডিও টিউন। আপনি এ (vUne) ভিউনে আপনার তৈরি ইউনিক এবং এক্সক্লুসিভ টেকনোলজি ব্যেসড ভিডিও টিউনে আপলোড করতে পারবেন। এক্ষেত্রে আপনার ভিডিওটি অবশ্যই MP4 ফরমেটে থাকতে হবে। এবং ভিডিওটিতে অল্প কথায় স্পট ভাবে ম্যাসেজ থাকতে হবে, ও ভিডিওটি HD কোয়ালিটি এবং audio ক্লিয়ার অবস্থায় থাকলে আপনার আশানুরূপ ভিউ পেয়ে যাবেন। আপনারা কিছুদিনের মধ্যে vUne (ভিউন) এক্সপিরিয়ান্স নিতে পারবেন। এতে করে আপনার টিউন করার অন্যরকম স্বাদ নিতে পারবেন এবং সহজ টিউন করা আগের থেকে সহজ হবে।

aUne (এউন)

aUne (এউন) হচ্ছে টেকটিউনসের অডিও টিউন। এ অপশনটি চালু হওয়ার পর টেকটিউনসে আপনি আপনার voice এ টেকনো নলেজ সম্পর্কিত audio record করে আপলোড করার সুবিধা পাবেন। আপনি aUne (এউন) করতে চাইলে আপনার রেকর্ডকৃত ভয়েসটি অবশ্যই MP3 ফরমেটে থাকাতে হবে। aUne (এউন) এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি আপনার ভয়েসটি যেখানে ইচ্ছে সেখানেই সুয়ে বসে রেকর্ড করে ফেলতে পারেন। aUne (এউন) এ আপনি আশানুরূপ ভিউ পেতে হলে আপনাকে audio টি ক্রিস্টাল ক্লিয়ার ভাবে থাকতে হবে এবং অপ্রয়োজনীয় শব্দ থাকা চলবে না। ও অডিও ভয়েস টি গুছানো অবস্থায় থাকতে হবে। aUne (এউন) অপশনটি সবার জন্য এখনো উন্মুক্ত নয় তবে চালু হওয়ার পর আপনারা এটি খুব সহজেই ব্যবহার করতে পারবেন।

প্রাথমিকভাবে এ দুটি টিউনিং অপশন টেকটিউনসের কোয়ালিটি টিউনারদের মাঝে এ ফিচার এক্সেস প্রদান করা হবে। এবং এ অপশনটি পরিপূর্ণভাবে রেডি হওয়ার পর সকল টেকটিউনারসদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

টেকটিউনসের এ ফিচার সম্বন্ধে আপনাদের কোন প্রশ্ন বা মতামত থাকলে টিউনমেন্টে আমাদের জানান।

টেকটিউনস সবসময় কোয়ালিটি টিউনকে সমর্থন করে। তাই টেকটিউনসে সবসময় মৌলিক এবং কোয়ালিটি টিউন করুন। এবং আপনার মৌলিক টিউনের মাধ্যমে বাংলা ভাষাকে প্রযুক্তি ক্ষেত্রে আরো বেশি উন্নত করুন। এবং নিজের প্রযুক্তি জ্ঞানকে কাজে লাগিয়ে দেশকে উন্নতির পথে এগিয়ে নিন।

সবসময় টেকটিউনসের সাথে থাকুন এবং মেতে উঠুন প্রযুক্তির সুরে।

Ads by Techtunes - tAds
টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

ফাটাফাটি জিনিস।

এই না হলে টেকটিউনস। ইয়াহু!

সেদিন এক টিউমেন্টর কিছু আস্তকুরের ব্লগের সাথে টেকটিউনসকে মিলাচ্ছিলো। কোথায় টেকটিউনস আর কোথায় কি। একে বলে ইনোভেশন। এগিয়ে যাও টেকটিউনস।

    টেকটিউনস ওপেন নলেজ শেয়ারিং প্ল্যাটফর্ম। তাই যে কেউই এখানে নিজস্ব মতামত প্রকাশ করতে পারে এবং টেকটিউনসও সবার মতামত গুরুত্বের সাথে বিবেচনা করে। ধন্যবাদ

এতো দিন কোথায় ছিলো? এতো সুন্দর সুন্দর ফিচার লুকিয়ে রাখা হয়েছিলো কেন? টিটি তার আগের অবস্থানের চেয়েও ভাল অবস্থানে চলে যাবে । ধন্যবাদ প্রিয় টেকটিউন । <3

আপনাদের উদ্যোগকে স্বাগত জানাই…

টেকটিউনস এর দৃষ্টি আকর্ষন করছি।

আপনাদের উদ্যোগ কে আমিও সমর্থন করছি।

সকলের সম্মতিক্রমে আমি একটি ভিন্ন বিষয় প্রস্তাব করতে চাই, যদিও আমি এখনো কোন টিউন প্রকাশ করিনি তবে ভাল টিউন প্রকাশকারীদের মধ্যে সাপ্তাহিক/মাসিক/ অর্ধবার্ষিক/বার্ষিক ভাবে রিওয়ার্ড এর ব্যবস্থা করা যেতে পারে, হোক না সে টা অতি ক্ষুদ্র।

এতে মানসম্মত টিউনার আসবে এবং ভাল কিছু টিউন প্রকাশিত হবে। এতে করে টেকটিউনস এ প্রচারিত বিজ্ঞাপন দাতাদের অনেক সাড়া পাওয়া যাবে।

ধন্যবাদ।

মোটামুটি অপশনটা ভালো লাগলো ।
তবে, সরাসরি ভিডিও ও অডিও আপলোড করে টিউন করলে সেই ভিডিও,অডিও যেন সবাই ডাাউনলোড করতে পারে সেই বিষয়ে খেয়াল রাখবেন।
অনেকে আছেন যাদের বোড্রব্যান্ড লাইন নেই। সেই খেক্ষে তারা টিউনের ভিডিও টা দেখতে পারবে না্ । পরে যেন তারা ডাউনলোড করতে পারে ।
#ধন্যবাদ

ভাল লাগলো …।।

সুন্দর পরিকল্পনা।

You must be logged in to post a Tumment.