ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

বাংলাদেশের সকল পত্রপত্রিকা পড়ুন ছোট্ট একটি এক্সটেনশন দিয়েই

টিউন বিভাগ গুগল ক্রোম Extensions
প্রকাশিত
জোসস করেছেন

বন্ধুরা কেমন আছেন সবাই?

ADs by Techtunes tAds

শীতের এই সন্ধ্যায় নিশ্চয়ই ভালো আছেন সবাই।

আজ অনেকদিন পর আবার লিখতে বসলাম। আসলে এটা এমন কোনো ইউনিক বা বড় কোনো আবিষ্কারের বিষয়ে লিখা নয়। এমনকি নয় কোনো ট্রিক্স বা টিপ্সও।

কিন্তু আমরা যারা দেশে-বিদেশে থাকি তারা অনেক সময়ই পত্রপত্রিকা পড়ে থাকি। কিংবা পড়তে চাই। কিন্তু অনেকসময়ই পত্রিকার ডোমেন নাম খুঁজে পাই না। আর গুগলে কয়টাই বা কয়বার খোঁজা যায়? কাজটা অনেকসময় বিরক্তিকরও বটে!

তাই আমি আজ আপনাদেরকে এমন একটি এক্সটেনশন বা অ্যাডঅনের খোঁজ দেব যেটি দিয়ে আপনি খুব সহজেই বাংলাদেশের সকল পত্রপত্রিকা পড়তে পারবেন। এমনকি অন্যান্য সব ধরনের মিডিয়ার লিঙ্কও পাবেন সেখানে।

তো চলুন দেখে নেওয়া যাক সেই এক্সটেনশনটি। এখান থেকে আপনি এক্সটেনশনটি আপনার গুগল ক্রোমে যুক্ত করে নিতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে!

আর আপনি যদি মজিলা ফায়ারফক্স ব্রাউজার ব্যবহার করেন তবে ওই অ্যাডঅনটি এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

লেখাটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তবে শেয়ার করতে ভুলবেন না। আর টিউমেন্টে অবশ্যই জানাবেন আপনার প্রতিক্রিয়া।

ADs by Techtunes tAds
Level 0

আমি মৌ ফারজানা। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 5 বছর 4 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 16 টি টিউন ও 46 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 3 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

প্রযুক্তি ভালোবাসি। ঘণ্টার পর ঘণ্টা অনলাইনে থাকতে ভালো লাগে। আর রাজনীতি পছন্দ না করলেও পড়ছি রাজনীতি-বিজ্ঞানে। সামনে মাস্টার্স। কন্ট্রিবিউটর হিসেবে সম্প্রতি কাজ শুরু করেছি --- All Media Link এবং Mobile Liker --- এই দুটি সাইটে... সবার সহযোগিতা চাই, সামনে এগিয়ে যেতে চাই...


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

এখানে কমেন্টে জানান।