Quantcast

টেকটিউনসের নতুন আয়োজন :: টেকটিউনস ক্যাম্পফায়ার

3 টিউমেন্টস 285 দেখা প্রিয়
প্রতিবেদন

টেকটিউনস ৪ কোটিরও বেশি কমিউনিটি নিয়ে বিশ্বের সবথেকে বড় বাংলা টেকনোলজি সোশ্যাল নেটওয়ার্ক। এই সোশ্যাল নেটওয়ার্ক গড়ে উঠেছে নিবিদিত লাখো টিউনারের অক্লান্ত পরিশ্রমে। টেকটিউনস এক সময় শহরের গণ্ডি পেরিয়ে গ্রামের মানুষের কাছে চলে যায় টেকনোলজির মহান বার্তা নিয়ে। টেকপ্রেমী মানুষের একটি বড় আড্ডা খানা হয়ে উঠে এই টেকটিউনস। কিন্তু এই আড্ডা যে একদিন আন্দোলনে পরিণত হবে তা অনেকে ভাবতে পারেন নি।

বাংলাদেশের টেকনোলজি আন্দোলনের প্রথম হাতিয়ার হিসেবে টেকটিউনস এখন পৌঁছে গেছে দেশের গণ্ডি পেরিয়ে ২৩০ টি দেশের কোটি কোটি টেক প্রেমী মানুষের কাছে। ট্রান্সলেট করে অগিনিত ভিনদেশী পাঠক টেকটিউনসের টেকনোলজির স্বাদ নিচ্ছেন প্রতিনিয়ত। তারা বিভিন্ন টেকটিউনসের কর্মকাণ্ডের সাথেও জড়িত। যেসব মানুষগুলো এক সময় মাউস ধরতে পারতো না, তারা আজ টেকনোলজির গুড় রহস্যে ডুবে থাকে টেকটিউনসের সাথে।

লাখো লাখো অনলাইন পেশাজীবী তৈরির এক মহান কারিগরও  এই টেকটিউনস। প্রযুক্তির সকল ক্ষেত্রে সমান পদাচারনা রেখে যাচ্ছে টেকটিউনস। টেকনোলজি, প্রোগ্রামিং, ফ্রিল্যান্সিং এবং টেকনোলজির শত শত শাখায় শেখানো থেকে শুরু করে আন্দোলনে নির্বিঘ্ন পদচারনা রেখে যাচ্ছে টেকটিউনস। নতুন টেকনোলজি আইডিয়া তৈরিতে টেকটিউনস সবসময় এগিয়ে।

টেকটিউনসের নতুন আয়োজন :: টেকটিউনস ক্যাম্পফায়ার

নতুন নতুন সব দারুন চ্যালেঞ্জমুলক বিভিন্ন টেকনোলজির পরিকল্পনার জন্ম দিয়ে আসছে টেকটিউনস। টেকনোলজির অগ্রযাত্রাকে আরও সহজ করতে এই সব পরিকল্পনা নিতে টেকটিউনস কখনও পিছুপা হয় না।

ঠিক সেই জন্যই পূর্বে টেকটিউনসে দেখছি বাংলাদেশের টেকমহারথীদের দারুন এক সেশন তৈরি করে টেকটিউনস, যেটা আপনারা টিউন্টারভিউ নামে পেয়েছেন। যেটা বাংলাদেশের টেকপ্রেমীদের মনের খোরাক মেটানোর সাথে সাথে দিয়েছিলো অজানা কিছু মানুষের নতুন করে জানার সুযোগ। ঠিক আগের সেই ধারাবাহিকতায় আপনাদের সামনে নতুন এক টেক আয়োজন  নিয়ে আসলো টেকটিউনস, যার নাম দেওয়া হয়েছে টেকটিউনস ক্যাম্পফায়ার।

পূর্বের টিউন্টারভিউ আয়োজনে যারা ছিলেনঃ

টেকটিউনস ইন্টারভিউ বা টিউন্টারভিউতে যারা অংশগ্রহণ করে অনেক বেশি সাফল্য মণ্ডিত করতে টেকটিউনসকে এবং আমাদেরকে নতুন অভিজ্ঞতা উপহার দিয়েছিলেন তারা হলেন,

টেকটিউনস ক্যাম্পফায়ার কিঃ

টেকটিউনস ক্যাম্পফায়ার টেকটিউনসের নতুন আয়োজন। টেকটিউনস ক্যাম্পফায়ার মূলত বিভিন্ন ধরণের অনলাইন পেশাজীবী, যারা বাংলাদেশ বা বাংলাদেশের বাইরে ছড়িয়ে ছিটিয়ে আছেন তাদেরকে উঠিয়ে সবার সামনে তুলে ধরার একটি ব্যতিক্রমি উদ্যোগ।

অনেক বাংলাদেশী অনলাইন পেশাজীবী আছেন যারা বাংলাদেশ বা বাংলদেশের বাইরে অবস্থান করছেন এবং তারা অনেক ভালো পজিশনেও আছেন, কিন্তু তারা যদি এই বাংলার টেক প্রেমীদের মাঝে উঠে আসেন, তাহলে বাংলার টেক প্রেমী হয়তো আরও টেকনোলজি নির্ভর হবে এবং তাদের কর্ম পদ্ধতি এবং উঠে আসার গল্প জেনে আরও মানুষ এই পেশায় আসার দারুন একটা গাইড লাইন পাবে। ঠিক এই কাজকে সফল করতে টেকটিউনসের নতুন আয়োজন টেকটিউনস ক্যাম্পফায়ার।

ঠিক এই কাজকে সফল করতে টেকটিউনসের নতুন আয়োজন টেকটিউনস ক্যাম্পফায়ার।

টেকটিউনস ক্যাম্পফায়ারে গেস্ট হিসাবে কারা থাকছেনঃ

বাংলাদেশের নতুন প্রজন্মের টেক মহারথী যারা বাংলাদেশের টেকনোলজিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আরও দূরে,  নতুন সম্ভাবনার স্বপ্ন যাদের হাত ধরে দেখছি তারাই হবেন এই টেকটিউনস ক্যাম্পফায়ারের সন্মানিত গেস্ট।

আর বাংলাদেশ এবং বাংলাদেশের বাইরের এই টেক মহারথীদের এক জায়গায় করার মহান প্রচেষ্টা টেকটিউনস ক্যাম্পফায়ার। নতুন অনেক টেক জায়ান্ট টেকটিউনসের সম্মানিত টিউডারদের সামনে উঠে আসলে তাদের টেক জীবনের সফল হওয়ার পেছনের কাহিনী শুনলে সুযোগ থাকবে হয়ে উঠার এক সময়কার টেক মহারথী। সেই সফল হওয়ার কাহিনীও হয়তো একদিন উঠে আসবে এই মহান উদ্যোগ টেকটিউনস ক্যাম্পফায়ারের মাধ্যমে।

আপনিও হতে পারেন টেকটিউনস ক্যাম্পফায়ার গেস্টঃ

আপনি যদি একজন তুখোড় অনলাইন পেশাজীবী হন অথবা টেকনোলজি নিয়ে দারুণ কোন প্রতিষ্ঠানের উদ্যোক্তা হন তাহলে আপনি নিজেই টেকটিউনস ক্যাম্পফায়ারে গেস্ট হিসেবে এসে আপনার উঠে আসার গল্প শুনাতে পারেন এবং নতুন অনলাইন পেশাজীবীদের গাইডলাইন দিতে পারেন। সেজন্য আপনাকে এই ফর্মটি পুরন করে পাঠাতে হবে। আপনি মনোনীত হলে আপনার সাথে টেকটিউনস অফিসিয়ালি যোগাযোগ করবে।

আর যদি টেকটিউনসের কোন টিউডার মনে করেন তিনি অনেক ভালো মানের কিছু উদ্যোক্তা এবং অনলাইন পেশাজীবীর সাথে পরিচিত তাহলে আপনিও এই ফর্ম পুরন করে তার সম্পর্কে আমাদের তথ্য দিতে পারেন। আমরা চেষ্টা করবো তাকে আপনাদের মাঝে তুলে ধরার।

টেকটিউনসের প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করুন ৫ মিনিট সময় ব্যয় করে

টেকটিউনস থেকে অনেক কিছু পেয়েছেন শিখেছেন অনেক। আজকে টেকটিউনসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এর জন্য মাত্র ৫ মিনিট সময় বের করুন। আপনার মাত্র ৫ মিনিট টেকটিউনসের প্রতি হাজার কৃতজ্ঞতা প্রকাশ করবে।

প্রথমে এই টিউনটি অনলাইনে তিনটি জায়গায় শেয়ার করুন

:arrow: ১. প্রথমেই এইখানে ক্লিক করে এই টিউনটি শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।

:arrow: ২. এরপর এই লিংকে ক্লিক করে প্লাস করুন আপনার গুগল প্লাসে।

:arrow: ৩. এরপর এখানে ক্লিক করে টুইট করুন।

পরিপূর্ণ ভাবে সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনি নিশ্চইয় চান টেকটিউনসের সাথে যুক্ত হোক আরও প্রযুক্তিপ্রেমি.. আর তাই নিচের কাজ গুলো ধাপে ধাপে করুন আর সাপোর্ট ও প্রোমট করুন টেকটিউনসকে। মনে রাখবেন আপনার ছোট একটু সাপোর্ট তৈরি করতে পারে নতুন ও দারুন টেকটিউনার।

:arrow: ৫. Like করুন Techtunes Facebook Page: http://go.techtunes.com.bd/fbpage

:arrow: ৬. Join করুন Techtunes এর Facebook Group এ : http://go.techtunes.com.bd/fbgroup

:arrow: ৭. যুক্ত  করুন Techtunes এর Google Plus এ : http://plus.google.com/+techtunes

:arrow: ৮. Follow করুন Techtunes কে Twitter: এ : http://go.techtunes.com.bd/twitter

:arrow: ৯. Subscribe করুন Techtunes এর RSS এ: http://go.techtunes.com.bd/rssfeed আর নতুন নতুন টিউনের আপডেট পেয়ে যান আপনার RSS রিডারে।

:arrow: ১০. Subscribe করুন Techtunes এর Email RSS এ : http://go.techtunes.com.bd/rssemail নতুন টিউন গুলোে আপডেট সাথে সাথে পেয়ে যান আপনার মেইল বক্সে।

টেকটিউনসের প্রতি আপনার ভালবাসার বহিঃপ্রকাশ করুন মাত্র ৫ মিনিটেই। মনে রাখবেন বিন্দু বিন্দু জল একদিন সিন্ধু অতল তৈরি করে।

সাপোর্ট ও প্রোমোটের ১০ টি কাজ করে টিউমেন্ট করে জানান

আপনার সাপোর্ট আর প্রোমট এ উৎসাহীত হবে আরেক জন। আর তাই সাপোর্ট আর প্রোমটের ১০ টি কাজ করে নিচে টিউমেন্ট করুন "আমি পরিপূর্ণ ভাবে টেকটিউনসকে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?" আপনাদের সাপোর্ট আর প্রোমটই টেকটিউনসের মূল চালিকা শক্তি।

টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন। সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনার প্রাণ প্রিয় টেকটিউনসকে সাপোর্ট ও প্রমোট করুন। টেকটিউনসের সাথে আরও নিবিড় ভাবে যুক্ত হতে এবং রিয়েলটাইম আপডেট পেতে ছড়িয়ে ছিটিয়ে থাকা টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন এখনই।

শুধু নিজে নয় আপনার বন্ধু-বান্ধব, পরিজন আর সবাইকে নিয়ে আসুন এই প্রযুক্তি বলয়ে

মেতে থাকুন প্রযুক্তির সুরে

জানুন টেকটিউনসকে

নিয়মিত অংশগ্রহণ নিন টেকটিউনসের রিয়েল কমিউনিটিতে

টেকটিউনস দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় প্রযুক্তির সোসিয়াল মিডিয়া হলেও এটি শুধু মাত্র ভার্চুয়াল জগতেই সীমাবদ্ধ নয় দেশের বিভিন্ন জেলায় নিয়মিত ভাবে টেকটিউনসের বিভিন্ন মিটআপ আর টেকটিউনসের টপটিউনারদের নিয়ে জাঁকজমক ভাবে কনক্লেভ অনুষ্ঠিত হয়।  যেখানে টেকটিউনস কমিউনিটি একে অন্যর সাথে সরাসরি মত এ কুশল বিনিময় করতে পারে।

এ টিউনটি আমি আমার ব্যক্তিগত উদ্যেগেই করলাম। সবার আশা পূর্ণ হোক এই প্রত্যাশায় আমি শোয়াইব আহমেদ ধন্যবাদ জ্ঞাপন করছি। ভাল থাকবেন সবাই। আর হ্যা কে কে রিভিউ দিয়েছেন তা টিউমেন্টে জানাতে ভুলবেন না কিন্তু। মেতে উঠুন প্রযুক্তির সুরে।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

এগিয়ে যাক সামনের দিকে । ভালবাসায় টেকটিউনস

শুভ কামনা টিটির জন্য। আশা করি আরো সামনের দিকে অগ্রসর হবে!

ধন্যবাদ টেকটিউনসের প্রতি। আশা করছি বিশ্বের সর্ববৃহৎ প্রযুক্তি প্লাটফর্মে পরিণত হবে প্রাণের টেকটিউনস।
ভালবাসা।

You must be logged in to post a Tumment.