ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

টেকটিউনস জরিপ [ফেব্রুয়ারী-২০১৭] : চালু হলো টেকটিউনস জরিপ!! এখন থেকে হবে নিয়মিত। এবারের বিষয় “কোনটি আপনার ফেভারিট বাংলাদেশী ইউটিউব চ্যানেল?”

techtunes-poll-logo.png ফেব্রুয়ারী ২০১৭ মাসের জরিপ

হ্যালো টেকটিউনস কমিউনিটি, সবাই ভালো আছেন তো ? দীর্ঘ দিন টেকটিউনস জরিপ বন্ধ থাকার পর আবার শুরু হচ্ছে টেকটিউনস জরিপ এবারের বিষয় "কোনটি আপনার ফেভারিট বাংলাদেশী ইউটিউব চ্যানেল?"। আশা করি সবাই আপনাদের মূল্যবান  মতামত প্রদান করে টেকটিউনসের সাথে থাকবেন

ADs by Techtunes tAds

টেকটিউনসের জরিপে অংশ নিতে আপনাকে কষ্ট করতে হবে না। মাউসের একটি ক্লিকে আপনার মতামত প্রদান করতে পারবেন।আপনি রেডি তো টেকটিউনস জরিপের জন্য?   তাহলে আর দেরী কেন? এখনি অংশ নিন টেকটিউনস জরিপে। আর আপনাদের প্রয়োজনীয় মতামত টিউনের টিউমেন্টে লিখে আমাদের জানান, আপনার মতামত টেকটিউনস গুরুত্ব সহকারে বিবেচনা করবে।

ভালো থাকুন, আর হ্যা প্রযুক্তির সাথেই থাকুন, মেতে উঠুন প্রযুক্তির সুরে।

টেকটিউনস জরিপ [ফেব্রুয়ারী-২০১৭] -এ অংশগ্রহণ করুন

এই মাসের জন্য নতুন জরিপ দেয়া হয়েছে।

জরিপের বিষয়: কোনটি আপনার ফেভারিট বাংলাদেশী ইউটিউব চ্যানেল?

সোয়ায়েব আহমেদ
টেকটিউনস কমিউনিটি ম্যানেজার
টেকটিউনস

ADs by Techtunes tAds
Level 4

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 9 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 108 টি টিউন ও 1213 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 283 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1595 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

টেকটিউনসের পুরাতন ফিচারগুলো নতুন করে সচল হচ্ছে দেখে ভালো লাগছে। টেকটিউনস সব সময় টিউজিটরের ভীড়ে মুখরিত থাকুক এটাই সব সময়ের প্রত্যাশা। ভালো থাকুক প্রিয় টেকটিউনস :)