Quantcast

কোয়ালিটি টিউনাররা পাচ্ছেন টেকটিউনস থেকে বিশেষ পদবি !!!

27 টিউমেন্টস 654 দেখা প্রিয়
টেকটিউনস

হ্যালো টেকটিউনারস,

কেমন আছেন সবাই ? আশা করি ভালো আছেন। আপনাদের মাঝে আরো একটি সুখবর নিয়ে ফিরলাম আজ, আপনারা জেনে খুশি হবেন টেকটিউনস খুব শীঘ্রই ৩০ জন টিউনারকে পদবি প্রদান করবে। এ পদবির আওতাভুক্ত টিউনার টেকটিউনস থেকে বিশেষ সুবিধা পাবেন। উদাহরণস্বরূপ যদি বলা হয় পদবির আওতাভুক্ত টিউনাদের টেকটিউনসে আগের থেকে  অনেক বেশি সুবিধা প্রদান করা হবে।

প্রথম ৩০ টিউনারকে টেকটিউনস থেকে বাছাই করে পদবি অনুযায়ী ব্যাজ দেওয়া হবে। এবং ব্যাজের মাধ্যমে তাদেরকে সহজেই যে কোন টিউনার চিহ্নিত করতে পারবে। এবং একজন টিউনার একাধিক ব্যাজ এচিভ করতে পারবে। এবং টেকটিউনস থেকে আরও অনেক গুলো সুবিধা প্রদান করা হবে। যা আপনাদের চমকে দেবার জন্য এখন প্রকাশ করা হচ্ছে না।

টেকটিউনস থেকে ৩০ জন টিউনার ৩ প্রকার ব্যাজ দেওয়া হবে আর এ ব্যাজ গুলো হচ্ছে:

১. রয়েল টিউনার।

২. কোয়ালিটির টিউনার।

৩. ভেরিফাইড টিউনার।

এ ৩ টি ব্যাজের যেকোনো ১ টি ব্যাজ ধারী টিউনার টেকটিউনসে মানিটাইজেশন অন করার ব্যাপারে অগ্রাধিকার পাবে। এবং তারা চাইলে টেকটিউনসে মানিটাইজেশন অন হওয়ার সাথে সাথে যেকোনো কোয়ালিটি টিউন মানিটাইজেশন অন এর ব্যাপারে আবেদন করতে পারবে।

এবং একজন নতুন টিউনার এ ব্যাজ এচিভ করতে চাইলে তাকে অবশ্যই টেকটিউনসে মৌলিক এবং ট্রেন্ডি, এবং মানসম্মত ১০ টির বেশি টিউন করতে হবে। তার টিউন যদি টেকটিউনস থেকে এপ্রুভ হয় তাহলে সে পদবির জন্য আবেদন করতে হবে। তো আর দেরী কেন? আপনি প্রস্তুত তো ব্যাজ এচিভ করার জন্য ? আপনার যদি ব্যাজের বা পদবির ব্যাপারে কোন থাকে প্রশ্ন বা মতামত থাকে তাহলে আমাদের টিউনে টিউমেন্ট করে জনান। টেকটিউনস আপনাদের মতামতকে সবসময় গুরুত্বের সাথে বিবেচনা করে থাকে। আর হ্যাঁ সবসময় মৌলিক টিউন করুন, অন্যকে মৌলিক টিউন করতে উৎসাহ প্রদান করুন। মেতে উঠুন প্রযুক্তির সুরে।

আল্লাহ হাফেজ

মেতে উঠুন প্রযুক্তির সুরে।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

টিউনারদেরকে উতসাহ অার অনুপ্রেরনা সহ এই ধরনের কিছু সুবিধি দেয়ার জন্য টেকটিউনসকে ধন্যবাদ। অার অাশা করি সামনে টেকটিউনস ভালো ভালো টিউনারদের মূল্যায়ন করবেন এই ধরনের কিছু অনুপ্রেরনা অার উতসাহ দিয়ে। অারর টিউনারদের কাছ থেকেও ভালো ভালো টিউন অাশা যারা অামার মত টেকটিউনস ভিজিটর অাছেন তারা অনেক কিছু শিখতে পারবে জানতে পারবে।

নতুন তো কতকিছুই করছেন তাও তো কোনো লাভ হচ্ছে না, বিশেষ করে টিউনার দের পোস্ট এপ্রুভ না করার কারনে অনেক টিউনার টিটি থেকে বিদায় নিয়ে নিয়েছে। আপনারা কিছুদিন পোস্ট এপ্রুভ দেন আবার দেখা যায় পোস্ট আর প্রথম পেজে নেই। adhoc চালু করলেন কি লাভ হোলো? আগে টিউন অনেক হলেও ১ বা২ ঘন্টায় পোস্ট ৫০০+ ভিউ করতো আর এখন ২ দিনের পোস্ট এও ৫০০+ ভিউ হয় না যত ভালই পোস্ট হোক না কেনো। এসবের কারন হলো আপনারা কারো টিউন করে লাভ হলে সেটা দেখতে পারেন না। কেউ ভাল টিউন করে যদি কিছু লাভ করে তাতে তো আপনাদের লস হবার কারন নেই । কিন্তু আপনারা সেটা না বুঝে নতুন নতুন সইস্টেম করছে কিন্তু কোনো লাভ হচ্ছে না।

    কোয়ালিটি টিউন করা হলে আপনি আপনার টিউনে আশানুরূপ ভিউ পাবেন আর টেকটিউনস সবসময় কোয়ালিটি টিউনকে সমথর্ন করে। আশা করি টেকটিউনসের নীতিমালা মেনে সবসময় টেকটিউনসের সাথে থাকবেন। ধন্যবাদ

    আপনার টিউনার প্রোফাইল দেখলাম। একে তো ফেক আইডি তার উপর কপিপেস্ট টিউনে ভরা। ভাই লাভ চাইলে ব্যাংকে টাকা রাখেন, ব্যবসা করেন, টেকটিউনসে কোয়ালিটি টিউন করা তো আর আপনার মত 3rd Grad টিউনারদের কাজ না।

    খুবই ভালো হবে এই সিস্টেম চালু হলে। আপনার মত ৩ নম্বর আর ১০ নম্বর টিউনরা লেজ গুটিয়ে পালাবে। আমাদের চিনতেও সুবিধা হবে।

      এই তো ভাই স্বাধে কী আর আপনাকে 3rd Grade টিউনার বলেছি। আমি কেন টেকটিউনস চালাবো টেকটিউনস চালাবে টেকটিউনস এর কোয়ালিটি টিউনারা। মাঝখান দিয়ে আপনার মত স্প্যামার টিউনাররা বিদায়।

      আর এখন চিন্তা করেন টেকটিউনসের অবস্থা ভালো না হলে কি বেতন দিয়া টিম চালাতে পারে।

      নিজে আগে কোয়ালিটি টিউন করেন। তারপর কথা বলতে আইসেন।

      ও আচ্ছা, আচ্ছা, আপনি তো আবার আ্যাফিলিয়েট ফাইল হোস্ট কারবারি।

      তা ভাই টেকটিউনসের কোয়ালিটির ভিড়ে আটকা পড়ে গেছেন?

      এর জন্য এত কষ্ট মনে?

এটি একটি যথেষ্ট ভাল উদ্যোগ। আশা করি এমন কয়েকটি ভালো পদক্ষেপ নেয়ার মাধ্যমে টেকটিউনস আবার তার আগের জায়গা ফিরে পাবে এবং আগের থেকেও অনেক বেশি ভিজিটর পাবে। এবং টিউনাররাও তাদের টিউনে আশানুরূপ ভিউ পাবে। 🙂

আশা করি এই উদ্যোগ টিউনার দের আবার জাগিয়ে তুলবে।

স্যার ভেরিফাইড টিউনার জন্য কোন নিয়ম না করে ফটো,আইডি কার্ড এর কপি, সব ডাটা দিয়া ভেরিফাই করে দিন। তাহলে মান সম্মত টিউন করতে বাধ্য।

অমাস, চরম, মারদাঙ্গা, সুপার ডুপার উদ্যোগ!

আপনারা লগিন অপশন থেকে রিক্যাপচা টা সরিয়ে অন্য ক্যাপচা দেন না কেন কোন রোবট আপনার সাইটে পোস্ট করে???। আর সাইটাকে অপেরা মিনি দিয়ে ব্রাউজ করার মত করর, ফ্রি বেসিক দিয়ে চালানোর ব্যবস্থা করেন। এখনো ডাটা চার্জের অভাব আছে। এত ভারি ড্যাশবোর্ড থেকে পোস্ট বিরক্তি কর। আপনারা ট্রিকবিডির মত সাইট ও ড্যাশবোর্ড দিন। হাজার ভিউ আর পোস্ট আর কমেন্ট পাবেন।

    টেকটিউনসের তো ভাই কোটি কোটি ভিজিটর হাজার দদিয়ে কী করবেন?

    আর যেসব সাইটের নাম বলছেন সবই তো টেকটিউনসের নকল।

    টেকটিউনস নতুন আইডিয়া নিয়ে কাজ করে। আর একদল খালি টেকটিউনসে নকল করে। কত আসলো আর গেল।

    কোথায় টেকটিউনস বিশ্বমানের নেটওয়ার্ক আর কোথায় আস্তাকুরের ব্লগ। কিসের সাথে কি মিলান ভাই?

    আমিও একমত

    আপনার মতামত টেকটিউনস গুরুত্বের সাথে বিবেচনা করবে। ধন্যবাদ

আমি টিওনার হতে চা,, এখন আমার করনীয় কি

বেশ ভাল উদ্যোগ

প্রশংসনীয় উদ্যোগ। শুভ কামনা টিটিকে!!

You must be logged in to post a Tumment.