Quantcast

টেকটিউনস Super Successor : হাসান যোবায়ের, প্রতিষ্ঠাতা, প্রযুক্তিটিম

7 টিউমেন্টস 1,712 দেখা প্রিয়
টেকটিউনস

টেকটিউন সুপার সাকসেসোর গেস্ট: হাসান যোবায়ের, প্রতিষ্ঠাতা, প্রযুক্তিটিম

টেকটিউন সুপার সাকসেসোর হোস্ট: রুবিনা ইয়াসমিন

টেকটিউন সুপার সাকসেসোর ভিডিও ইডিটর: সৈকত রায়ান

ব্যাপ্তিকাল: প্রায় ১২.৪৮ মিনিট

--

হাসান যোবায়ের টেকটিউনসের প্রথম সারির একজন টিউনার। টেকটিউনসের অতি পরিচিত একজন মানুষ। টেকটিউসের শুরু থেকেই উনি টেকটিউনসের জনপ্রিয় একজন টেকটিউনার। উনি টেকটিউনস একজন টপটিউনার ও। এখন পর্যন্ত উনি টেকটিউনসের ১৩ তম টপ টিউনার। টেকটিউনস উনার রয়েছে ২০০ এর কিছু কম টিউন। টেকটিউনসে উনার ফ্যান ফলোয়ারের কোন কমতি নেই। টেকটিউনসের অন্যতম ইনফ্লুয়েন্সারদের মধ্য উনি একজন। টেকটিউনসের অন্যতম জনপ্রিয় টিউনাদের মধ্যে তিনি একজন।

টেকটিউনসের বাইরেও উনি একই সাথে একজন অ্যানিমেটর ও ব্লগার। দীর্ঘ দিন ধরে তিনি অ্যানিমেশন নিয়ে কাজ করছেন, পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক পুরস্কার। ২০১৬ সালে তার তৈরি থ্রিডি কম্পিউটার অ্যানিমেশন শর্ট ফিল্ম 'হ্যাপি ওয়ার্ল্ড' পেয়েছে 'উই আর্ট ওয়াটার ফেস্টিভ্যাল ৩'-এর 'পাবলিক প্রাইজ' অ্যাওয়ার্ড।

এছাড়া ২০১৪ সালে বাংলাদেশের ন্যাশনাল ফিল্ম প্রতিযোগিতায় 'ফিরে এসো ফারিয়া' নামক শর্ট ফিল্মটির জন্য তিনি পেয়েছেন 'বেস্ট ফিল্ম পপুলার চয়েজ অ্যাওয়ার্ড'। নবীনদের জন্য তথ্য প্রযুক্তি বিষয়ক বাংলা টিউটোরিয়াল সাইট 'প্রযুক্তি টিম ডটকম' তৈরি করেছেন এই অ্যানিমেশন সিনেমা নির্মাতা।

উনার নিজেস্ব প্রতিষ্ঠান 'প্রযুক্তি টিম' সাইট থেকে রিলিজ করা বেশ কিছু টিউটোরিয়াল ডিভিডি রয়েছে। ফটোশপ, ইলাস্ট্রেটর, ভিডিও এডিটিং ডিভিডিগুলো হয়েছে রকমারি বেস্ট সেলার।

আজকে 'টেকটিউনস Super Successor' এ আমাদের সাথে কথা বলার জন্য, আমাদের সকলের পরিচিত এবং টেকটিউনসের অনেক সিনিয়র এই টিউনার আমাদের সাথে আছেন।

'টেকটিউনস Super Successor' - হাসান যোবায়ের

আজকে মিস্টার হাসান যোবায়ের 'টেকটিউনস Super Successor' এ আমাদের জানাবেন তার Success হবার কথা। প্রযুক্তি টিম নিয়ে তাঁর পরিকল্পনার কথা এবং টেকটিউনসের সাথে তার Success হবার গল্প।

-

হাসান যোবায়ের টেকটিউনসের নিয়মিত একজন Loyal Advertiser

উনি টেকটিউনসের নিয়মিত একজন Loyal Advertiser ও এবং নিয়মিত টেকটিউনসের সাথে উনার প্রযুক্তি টিমের ব্যান্ডিং করে আসছেন।

টেকটিউনস এর এডভারটাইজিং এবং ব্র্যান্ডিং নিয়ে হাসান যোবায়ের যা বলেন

"টেকটিউনস এর সবচেয়ে বড় Advantage হল এখানে প্রচুর পরিমিণে ভিজিটর আছে। এটা অন্যান্য পত্রিকায় অথবা অন্য কোথাও বিজ্ঞাপন দিয়ে পাওয়া সম্ভব না। এটা হচ্ছে টেকটিউনসের সবচেয়ে বড় Advantage। এখানে Huge পরিমানের Crowd আছে। এখানে সবাই প্রযুক্তিপ্রেমী। আমরা যারা প্রযুক্তি নিয়ে কাজ করতে ভালোবাসি। তাদের জন্য এটা একটা বড় Platform যেখানে আমরা Advertising এর কাজটি করতে পারি।

আমি নিজেও প্রযুক্তিটিম নিয়ে এখানে এডভারটাইসমেন্ট করি। এখানে সবাই হচ্ছে প্রযুক্তি প্রেমিক। এখানে এডভারটাইসমেন্ট করাতে খুব সহজে এ বিশাল ইউজারদের reach করা যায়।

আমি টেকটিউনস এর এই প্লার্টফরম নিয়ে খুবই আশাবাদী। আশা করি টেকটিউনস তাদের এডভারটাইজিং এবং ব্র্যান্ডিং এর জন্য আরও  নতুন কিছু নিয়ে হাজির হবে।"

হাসান যোবায়ের টেকটিউনস এর Super Successor

হাসান যুবায়ের টেকটিউনসের জন্মলগ্ন থেকে টেকটিউনসে টিউনার হিসেবে নিজের জ্ঞান অন্যকে বিলিয়ে আসছেন। এখনও সুযোগ পেলে  টিউন করেন আর টেকটিউনস এর কথা বলতে ভুলেন না। তিনি তৈরি করেছেন নিজের অসংখ্য টেকটিউনস ফলোয়ার। নিজেকে করছেন প্রতিষ্ঠিত।

টেকটিউনস কমিউনিটির রোল মডেল তিনি। টেকটিউনস কমিউনিটির তিনি একজন Super Successor.

আর তাই হাসান যুবায়ের 'টেকটিউনস এর একজন Super Successor'

মেতে উঠুন প্রযুক্তির সুরে।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

হাসান যোবায়ের ভাই খুবই পরিশ্রমী মানুষ। তার সাফল্যে আমার ঈর্শা হয়। ভবিষ্যতে অনেক বড় কিছু করবেন সেই সুভ কামনা রইল।

আমার গ্রাফিক ডিজাইনে হাতেখড়ি হয়েছে হাসান যোবায়ের ভাইয়ের টিউটোরিয়াল দিয়েই। হ্যাট’স অফ।

ধন্যবাদ টেকটিউনস কে আমার ইন্টারভিউ প্রকাশ করার জন্য। টেকটিউনস এর জন্য ক্যারিয়ারে অনেক সুবিধা পেয়েছি, পাচ্ছি এবং ইনশাআল্লাহ ভবিষ্যতেও পাবো। টেকটিউনস অনেক দূর এগিয়ে যাক এই দোয়া করি।
ধন্যবাদ টেকটিউনস।

এক কথায় আমার ফটো্গ্রাফী হাতে খড়ির গুরু।

valo laglo.,, amio ki apnader moto post korte parbo??

হাসান যোবায়ের ভাই আপনার সেই টিউটোরিয়াল দিয়েই আমার ফটোশপ হাতে খড়ি গুরু। Thanks for Hasan Jubair

vaire khati bangla vasay jodi boli taile bolbw vai ekkhan jinis………. er moton jinis khub kom ei ase.. 😀

ভাইয়ের অনেক টিউটোরিয়াল দেখেছি, অনেক ভাল। ধন্যবাদ।

You must be logged in to post a Tumment.